• শিরোনাম

    মুজিব বর্ষ উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

    শেখ সাইদুল ইসলাম, মুরাদনগর প্রতিনিধিঃ | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 124 বার

    মুজিব বর্ষ উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

    ছবিঃ৭১

    ” যদি হই রক্তদাতা, জয় করবো মানবতার “

    এই স্লোগানকে সামনে রেখা মুরাদনগর উপজেলার চাপিতলা অজিফা খাতুন উচ্চ বিদ্যালয়ে মুজিব বর্ষ উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করেছে বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন।

    আজ(মঙ্গলবার) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশ প্রায় ৪ শতাধিক ছাত্রছাত্রীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল কাইয়ুম ভুঁইয়া চেয়ারম্যান সাহেব। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অজিফা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান মিয়া।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন রক্তদান করা মানবসেবার সর্বোত্তম কাজগুলোর মধ্যে একটি। এছাড়া তিনি বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন এর উদ্দেশ্য বলেন,তোমরা যা করছো তা অনেক ভাল কাজ, তোমাদের যেকোন সহযোগিতা আমি পাশে আছি,থাকবো ইনশাআল্লাহ।

    উক্ত ব্লাডগ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠনের টেকনিশিয়ান টিমের হয়ে উপস্থিত ছিলেন মিনহাজ আহমেদ, শহিদুল ইসলাম খোকন ,শেখ পলাশ,এস কে আশিক, ,খায়রুল ইসলাম, মোঃসজিব, জাহিদ সারোয়ার নিলয়, সাজ্জাদ হোসাইন শিমুল,মোঃ আফসার, শেখ সাইদুল ইসলাম, মেহেদী হাসান,সাকিব ভুইয়াঁ,কাউসার মমিন,শেখ সাইফুল ইসলাম, আল-আমিন ফারাবী, আল-আমিন,জাহিদুল ইসলাম ইমন, রৌনক জাহান মৌ,আসমা আক্তার রত্না,আশরাফুল ইসলাম আশরাফ,লিজা চৌধুরী, আব্দুল আলিম,কনা, আরিয়ান রিফাত, শরীফ, মোছাঃআফরিন,জাফরিন আক্তার,রাশেদ,ইভান আহামেদ, মাইনুদ্দিন,মিদন মিয়া,ইয়াকুব আলী,লিমন সরকার,আকরাম,আলিফ সরকার প্রমুখ।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীনগর ৭১ ডটকমের সম্পাদক ও প্রকাশক ওয়াহেদুজ্জামান দিপু,বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগের আহবায়ক সদস্য মাহমুদুল হাসান সোহাগ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com