• শিরোনাম

    মুরাদনগরে ইয়াবাসহ গ্রেফতার দুই

    মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: | বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 123 বার

    মুরাদনগরে ইয়াবাসহ গ্রেফতার দুই

    মুরাদনগরে ইয়াবাসহ গ্রেফতার দুই

    কুমিল্লার মুরাদনগর ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সদরের ডায়না হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করে।

    আটককৃতরা হলেন, উপজেলার দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামের মোঃ ক্বারী আবু মুছার ছেলে আবু বক্কর সালাফী (৪৩) ও নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর গ্রামের হাজী মোঃ তাইজুদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম ওরফে কে,জি জাহাঙ্গীর (৪৫)।

    পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মুরাদনগর থানার এসআই মোঃ নাজমুল আলমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের ডায়না হোটেলের সামনে থেকে আবু বক্কর সালাফী ও জাহাঙ্গীর আলমের শরীর তল্লাশি করে সালাফীর পায়জামার পকেট থেকে ৫৭টি ও জাহাঙ্গীরের পেন্টের পকেট থেকে ৪৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

    আবু বক্কর সালাফী আওয়ামীলীগে অনুপ্রবেশকারী এলাকায় আধিপত্য বিস্তারকরে শুধু ইয়াবা ব্যবসায়ীই নয় অবৈধ ভাবে গ্যাস সংযোগদিয়ে ও সংযোগ দেয়ার কথা বলে নিরীহ লোকদের কাছ থেকে হাতিয়ে নিয়েছে প্রায় অর্ধ কোটি টাকা।

    মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, গ্রেফতারকৃত আবু বক্কর সালাফী ও জাহাঙ্গীরের কাছ থেকে ১০২টি ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করার কথা রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com