• শিরোনাম

    মুরাদনগরে স্বপ্নবাজ তরুণদে’র খেলার মাঠ উদ্বোধন

    ইয়াছিন আহমেদ জয় | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 123 বার

    মুরাদনগরে স্বপ্নবাজ তরুণদে’র খেলার মাঠ উদ্বোধন

    ছবিঃ নবীনগর ৭১

    মুরাদনগরে স্বপ্নবাজ তরুণদে’র খেলার মাঠ উদ্বোধন কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা’র ৩নং আন্দিকুট ইউনিয়নের ইসলামপুর গ্রামের কিছু স্বপ্নবাজ তরুণের উদ্যোগে অস্ট্রেলিয়া প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক মো. আবুল হাসান ভূইঁয়া’র সার্বিক অর্থায়নে ৪ বিগা জমি আগামী ৩ বছরের জন্য লিজ নিয়ে খেলার মাঠ করা হয়।

    আজ শুক্রবার বিকেলে বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম এবং গ্রামের গন্যমান্য ব্যাক্তিদ্বয়ের উপস্থিতিতে মিলাদ মাহফিল শেষে বিবাহিত বনাম অবিবাহিত টিমের প্রীতি ম্যাচের মধ্য দিয়ে অত্র খেলার মাঠের আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়।

    উদ্বোধন ও প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত ছিলেন মাঠ পরিচালনা কমিটির উপদেষ্টা সদস্য হাজী আবুল বাশার সাহেব, আউয়াল সরকার, প্রধান শিক্ষক মোতাহারুল হক খন্দকার, হেকিম সরকার, ইলিয়াস খন্দকার, ফারুক সরকার, রফিকুল ইসলাম মুন্সি, মুন্সি অলেক সাহেব, ডা: আলাউদ্দিন খন্দকার, হান্নান ভূঁইয়া, মানিক সরকার, শামিম সরকার, মাঠ পরিচালনা কমিটির সিনিয়র সদস্য মোঃ ইয়াছিন ভূইয়া।

    অন্যান্যদের আরও উপস্থিত ছিলেন মাঠ পরিচালনা কমিটির সভাপতি হানিফ ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক বকতিয়ার সরকার, যুগ্ম সাধারন সম্পাদক মুন্সি আলামিন,সাংগঠনিক সম্পাদক: গোলাম হাক্কানী বাবু মুন্সি, ক্রিড়া সম্পাদক: আরাফাত ভূঁইয়া, দুলাল ভূঁইয়া, খোকন মুন্সি, সাদেক ভূঁইয়া, নুরুল আমিন সরকার ,হৃদয় সরকার , বিল্পব খন্দকার , রেজবী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

    ইসলামপুর গ্রামে মাঠে’র স্বপ্নবাজ তরুণেরা হলেন দুলাল ভূঁইয়া, বখতিয়ার সরকার, মুন্সি নেয়ামুল ইসলাম ইমরান, আনোয়ার হোসেন, জুয়েল সরকার। উদ্ভোধনী মাঠে বিবাহিত বনাম অবিবাহিত টিমের প্রীতি ফুটবল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

    স্বপ্নবাজ তরুণেরা বলেন মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই বর্তমানে বাংলাদেশে’র যুব সমাজ মাদকের কারনে জীবন প্রায় ধ্বংশের পথে আর এই যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে খেলাধুলার প্রতি আকর্ষন বারানোর লক্ষেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস ।স্বপ্নবাজ তরুণদে’র এই কার্যক্রম কে স্বাগত জানান ইসলামপুর গ্রামের সকল শ্রেণি পেশার মানুষ।

    মাঠ উদ্ভোধন ও খেলা শেষে গ্রামিন মানুষদের নিয়ে এক ভূরি ভোজের আয়োজন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কুমিল্লায় সাংবাদিককে হুমকি

    ১৭ অক্টোবর ২০২০ | 193 বার

    আর্কাইভ

  • ফেসবুকে