• শিরোনাম

    মেয়েকে ধর্ষনের চেষ্টা লম্পট পিতা পুলিশের হাতে আটক

    মো: নাজিম উদ্দিন || মুরাদনগর প্রতিনিধি: | মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 1204 বার

    মেয়েকে ধর্ষনের চেষ্টা লম্পট পিতা পুলিশের হাতে আটক

    মেয়েকে ধর্ষনের চেষ্টা লম্পট পিতা পুলিশের হাতে আটক

    কুমিল্লার মুরাদনগরে মেয়েকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মুকবুল হোসেন(৩৮) নামের এক লম্পট পিতাকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

     

    সোমবার বিকালে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নিমাইকান্দি গ্রামে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে। আটককৃত লম্পট মুকবুল হোসেন নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার দেওভোগ গ্রামের আক্কাস আলীর ছেলে।

     

    জানা যায় উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নয়াকান্দি বাচ্চু মিয়ার মেয়ে মনি আক্তারের প্রথম স্বামী মারা যাওয়ার পর আট বছর পূর্বে তিনটি সন্তানসহ (২টি মেয়ে ১টি ছেলে) পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর মনি আক্তার স্বামী সন্তানসহ নিমাইকান্দি গ্রামে বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছেন।

     

    সুত্র জানায় বিয়ের পর থেকে লম্পট মুকবুল হোসেনের কু-নজর পড়ে তার সৎ মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী(১৩) দিকে। গতকাল শেষ দুপুরে ভিকটিম (১৩) যখন স্কুলের বিরতির সময় টিফিনের জন্য বাড়ীতে যায় টিক তখনই ঘরে কেউ না থাকার সুযোগে লম্পট মুকবুল হোসেন তার সৎ মেয়েকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ভিকটিমের শোর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে স্কুল ছাত্রী (১৩) কে উদ্ধার করে এবং লম্পট মুকবুল হোসেনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

     

    এঘটনায় ভিকটিমের নানী হোসনেয়ারা বেগম বাদী হয়ে সোমবার রাতে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

     

    এব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন আটককৃত আসামী মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com