• শিরোনাম

    মোকতাদির চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি

    এস এম জহিরুল আলম চৌধুরী(টিপু): | বুধবার, ০৭ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 195 বার

    মোকতাদির চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি

    মোকতাদির চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি

    একাদশএকাদশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন।

    গত রোববার ( ৪ আগস্ট) বিকেলে তাঁর নিজ কার্যালয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তিনি তিন দিন ধরে চিকিৎসা নিচ্ছেন। তাঁর শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তবে ডাক্তারের পরামর্শে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    উল্লেখ্য, মোকতাদির চৌধুরী ১৯৬৯ সালে ঢাকা কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৯৭০ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সাধারণ সম্পাদক হিসেবে দয়িত্ব পালন করেন। ১৯৭১ সালের মুজিব বাহিনীর অধীনে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করলে পাকিস্তানী বাহিনীর গুলিতে তাঁর একটি পা আঘাতপ্রাপ্ত হয়। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে দুইবার সদস্য মনোনীত হন।

    বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয় নগর) আসন থেকে পরপর ৩ বার বিপুল ভোটে নির্বাচিত হয়ে ব্যাপক উন্নয়ন সাধন করে যাচ্ছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3008 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com