• শিরোনাম

    যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

    নিউজ ডেস্ক | রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 202 বার

    যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

    ছবিঃ নবীনগর ৭১

    মহান একুশে ফেব্শরুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, নবীনগর পৌরসভা, থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিবসটির প্রথম প্রহরে রাত ১২টা ০১ মিনিটে নবীনগর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।

    এছাড়াও নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নবীনগর প্রেসক্লাব, নবীনগর সরকারি কলেজ, নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়,শিল্পকলা একাডেমি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ করা হয়।দিবসটি উপলক্ষে আজ রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

    স্বল্প পরিসরে আলোচনা সভা ও শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যন মনিরুজ্জামান মনির। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিল্পকলা একাডেমির সভাপতি একরামূল ছিদ্দিক এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূ’মি) ইকবাল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মোসাম্মৎ শিউলীর রহমান,একাডেমিক সুপারভাইজার ইতি বেগম শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ।

    শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহাবুব আলম লিটন এর সঞ্চালনায় শিল্পকলা একাডেমির শিল্পীরা সংগীত পরিবেশন করে এবং চিত্রাঙ্কন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 798 বার

    আর্কাইভ

  • ফেসবুকে