• শিরোনাম

    যানজট নিরসনে বাঙ্গরা বাজার পরিদর্শন

    নিউজ ডেস্ক | সোমবার, ২১ মার্চ ২০২২ | পড়া হয়েছে 165 বার

    যানজট নিরসনে বাঙ্গরা বাজার পরিদর্শন

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    যানজট নিরসনে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নে  সোমবার (২১মার্চ) বিকেলে বাঙ্গরা বাজার পরিদর্শন করা হয়। বাজার পরিদর্শনকালে বাজারের ফুটপাতের ব্যবসায়ীদের নির্দিষ্ট স্থানে বসার আহবান জানানো হয়। পাশাপাশি নির্দিষ্ট স্থানে গাড়ি পার্কিং এর বিশেষ পরিকল্পনা প্রনয়ন করা হয়।

     

    আগামী এক সপ্তাহের মধ্যে এই পরিকল্পনা বাস্তবায়নের আশ্বাস দেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বাঙ্গরা বড় ব্রীজ থেকে কাঠপট্টি পর্যন্ত পরিদর্শন করে রাস্তার দুপাশে ফুটপাত দখল করে ব্যবসা করা ব্যবসায়ীদের সাথে কথা বলে তাৎক্ষণিক বিভিন্ন ব্যাবস্থা গ্রহণ করেন।

     

    বাজার পরিদর্শন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,নবীনগর থানার ওসি আমিনুর রশিদ, জিনদপুর ইউপি চেয়ারম্যান রবিউল আওয়াল রবি,সড়ক ও জনপথ বিভাগের মো. আবুল বাশার কন্ট্রাকটর।

    অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লাউর ফতেহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম মোকাদ্দোস, জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হারুনূর রশিদ,বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস,স্থানীয় ইউপি সদস্য আবু হানিফ ও আমির জাহান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     

    রাস্তার দুপাশে ফুটপাত দখল করে ব্যবসা না করতে ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করেন এবং বাঙ্গরা বাজারে যানজট নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বাজার পরিচালনা কমিটিকে আহব্বান জানান।বাজার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান,নবীনগর উপজেলার প্রবেশপথ বাঙ্গরা বাজারকে যানজট মুক্ত করতে বেশ কয়েকটি উদ্যোগ গ্রহণ করা হয়েছে,অতিদ্রুত তা কার্যকর করা হবে।

    আসছে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে বাঙ্গরা বাজারকে বিশেষ পরিকল্পনার আওতায় আনা হচ্ছে বলে জানান বাজার পরিচালনা কমিটির সভাপতি রবিউল আওয়াল রবি।ব্যবসায়ীদের পক্ষ থেকে বাঙ্গরা বাজারকে সিসি ক্যামেরার আওতাধীন করার অনুরোধ জানান।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে