• শিরোনাম

    যারা পিতাকে হত্যা করতে পারে তারা জারজ সন্তান- আওয়ামীলীগ সাধারন সম্পাদক এম হালিম

    ওয়াহেদুজ্জামান দিপু | শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | পড়া হয়েছে 153 বার

    যারা পিতাকে হত্যা করতে পারে তারা জারজ সন্তান- আওয়ামীলীগ সাধারন সম্পাদক এম হালিম

    ছবিঃ নবীনগর ৭১

    মালাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের উদ্যোগে আয়োজিত মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ নবীনগর উপজেলা শাখার সাধারন সম্পাদক এম.এ. হালিম বলেন সাংবাদিকেরা জাতীর শ্রেষ্ট সন্তান সাংবাদিকদের উদ্দ্যেশ্যে একটি কথা বলতে চাই  ১৯৭৫ সালে ১৫ই আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে হত্যা করার পর একটি স্টেইটমেন্টে মিষ্টার কাল আন বলেছিলেন যারা পিতাকে হত্যা করতে পারে তারা জারজ সন্তান।

    ইস্ট ওয়েষ্ট ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের চেয়ারম্যান আউলাদ হোসেন

     শুক্রবার বিকেলে উপজেলার জিনোদপুর ইউনিয়নের মালাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের উদ্যোগে আয়োজিত সাহেব বাড়ি সংলগ্ন মাঠে স্থানীয় যুবলীগ নেতা বাছির সরকার,আনোয়ার মোল্লা এবং কাজী মোহাম্মদ হেলাল উদ্দীনের যৌথ সঞ্চালনায়  উপজেলা যুবলীগের সহ সভাপতি শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিম।প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা ইস্ট ওয়েষ্ট ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের চেয়ারম্যান আউলাদ হোসেন।  

    ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ও দৈনিক যায় যায় কাল সম্পাদক ও প্রকাশক আলামিনুল হক আলামিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ্ আল মাসুম, বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সভাপতি রবিউল আউয়াল রবি, আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মিন্টু মিয়া, গোলাম রব্বানী।

    কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক ও দৈনিক যায় যায় কাল সম্পাদক ও প্রকাশক আলামিনুল হক আলামিন

    আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, সহ সভাপতি মাজহারুল হক চঞ্চল, উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য মির্জা সালাউদ্দিন সবুজ, যুবলীগ নেতা মুমিনুল হক, আব্দুল হাদী, ময়নাল হোসেন চৌধুরী, আব্দুল কাদির চৌধুরী সহ আরো অনেকে।

    উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ্ আল মাসুম

    আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন দেশ বরেন্য ব্যান্ড কন্ঠ শিল্পী রানা মাহমুদ, খুশি মনি ও রীমা সরকার।অনুষ্ঠানে মালাই গ্রামে বিভিন্ন পর্যায়ের দশ জন কৃতি শিক্ষার্থীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

    উপজেলা যুবলীগের সহ সভাপতি শেখ হাফিজুর রহমান

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 722 বার

    আর্কাইভ

  • ফেসবুকে