• শিরোনাম

    রাত হলেই কম্বল নিয়ে ছুটে যান ইউএনও মো. একরামুল ছিদ্দিক

    ওয়াহেদুজ্জামান দিপু | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 550 বার

    রাত হলেই কম্বল নিয়ে ছুটে যান ইউএনও মো. একরামুল ছিদ্দিক

    ছবিঃ নবীনগর ৭১

    সারাদেশে জেঁকে বসেছে শীত। এই শীতে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে সবচেয়ে বেশি কষ্ট করেন অসহায় ছিন্নমূল মানুষজন। শীতের তীব্রতার সঙ্গে বাড়ে তাদের কষ্টও। অসহায় এসব মানুষের কষ্ট লাঘবে প্রতিরাতে কম্বল নিয়ে ছুটে যাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. একরামুল ছিদ্দিক ।

    দিনের বেলায় দাফতরিক কাজ করে রাতে কম্বল নিয়ে ছুটে যান শীতার্ত মানুষের কাছে। গেল চারদিন ধরেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিজে উপস্থিত থেকে বিতরণ করছেন মো. একরামুল ছিদ্দিক । নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের গায়ে জড়িয়ে দিচ্ছেন তিনি।

    মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বিষ্ণূপুর আশ্রয়ন প্রকল্প এবং বিষ্ণূপুর গুচ্ছ গ্রামের অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

    প্রকৃত পক্ষেই যেন অসহায়রা কম্বলগুলো পান সে জন্য ইউএনও নিজে কম্বল বিতরণ করছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের এসব কম্বল পেয়ে হাসি ফুটছে শীতার্তদের মুখে।উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান।

    মো. একরামুল ছিদ্দিক বলেন, আমরা প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের কাছে কম্বল তুলে দিচ্ছি। প্রয়োজনে বেসরকারিভাবে আরও কম্বল সংগ্রহ করে অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে