• শিরোনাম

    শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা ও যুব সভা’র দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 360 বার

    শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা ও যুব সভা’র দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশে গৃহে অবস্থানের কারনে শ্রমজীবি মানুষ ও সেই সকল কর্মক্ষম মানুষ যার ভিক্ষাবৃত্তি করে জীবনযাপন করেন তাদের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। সেই ভয়াবহতা উপভোগ করে সেই শ্রমজীবি মানুষ ও কর্মক্ষম মানুষদের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিল শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা-শ্রীশ্রী হরিভক্তি যুবসভা।

    এই খাদ্যবিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন নবীনগর পৌরসভার মেয়র এড. শিবশংকর দাস।এই কার্যক্রমে একাত্বতা ঘোষণা করেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির।

    উল্লেখ্য শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভার আচার্য্য দ্বয় পাঠক সম্রাট প্রভুপাদ শ্রীল নিত্যগোপাল গোস্বামী মহারাজ ও ভাগবতরত্ন প্রভুপাদ শ্রীল প্রেমগোপাল গোস্বামী মহারাজের নির্দেশে এবং শ্রীশ্রী হরিভক্তি যুবসভার সম্মানিত সভাপতি প্রভুপাদ শ্রীল গোবিন্দগোপাল গোস্বামী মহারাজের সার্বিক তত্বাবধানে বিভিন্ন স্থানে সেই সব শ্রমজীবি ও মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    এছাড়াও লকডাউনে দূর্গত মানুষদের খাবার বিতরনের জন্য শ্রীশ্রী রাধামদনমোহনমন্দির ও শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভার পক্ষে নবদ্বীপের(ভারত) বিধায়কও পৌরপতিরর তহবিলে ১০০০০০(এক লক্ষ) টাকা প্রদান করেন এবং সংগঠনের সকল শাখাকে সেবা মূলক কাজের নির্দেশ দেন প্রভুপাদ শ্রীল নিত্যগোপাল গোস্বামী মহারাজ ও প্রভুপাদ শ্রীল প্রেমগোপাল গোস্বামী মহারাজ।

    শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভা-শ্রীশ্রী হরিভক্তি যুবসভার সাধারণ সম্পাদক সুমিত চক্রবর্তী বলেন শ্রীগুরু আজ্ঞায় আমাদের এই চেষ্টা অব্যাহত থাকবে, আমাদের বিভিন্ন শাখায় খাদ্যবিতরনের পাশাপাশি মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, সাবান ইত্যাদি বিতরণ করা হচ্ছে।এছাড়া নিজ নিজ এলাকায় জীবানু নাশক স্প্রে ও বিভিন্ন মন্দির পরিচ্ছন্নতা অভিযান চলছে ও চলবে।এই জন্য আমরা সকলের সার্বিক সহযোগীতা কামনা করি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com