• শিরোনাম

    লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের

    সভাপতি জাকির হোসেন সাদেক

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ১৭ মে ২০২২ | পড়া হয়েছে 116 বার

    সভাপতি জাকির হোসেন সাদেক

    ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে নারী শিক্ষার প্রাচীন বিদ্যাপীঠ লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি’র সভাপতি নির্বাচিত হয়েছেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক।

    মঙ্গলবার লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ে এক বিশেষ সভায় বিদ্যালয়ের অভিবাবক প্রতিনিধি এবং শিক্ষক প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য তিনি সভাপতি হিসেবে নির্বাচিত হোন।এর আগে গত ছয় মাস যাবত তিনি বিদ্যালয় পরিচালনা পরিষদের এডহক কমিটি’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

    বিদ্যালয় পরিচালনা পরিষদের নব-নির্বাচিত সভাপতি জাকির হোসেন সাদেক জানান,যারা আমার উপর এই গুরু দায়িত্ব প্রধান করেছেন আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ ও ধন্যবাদ জ্ঞাপন করছি।সবাইকে সাথে নিয়ে আমি আগামী দুই বছর বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন সহ সার্বিক উন্নয়নে কাজ করতে চাই।

    লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল-আমিন খান বলেন,অভিবাবক ও দাতা সদস্য এবং শিক্ষক প্রতিনিধিদের প্রত্যক্ষ্য ভোটে সভাপতি হিসেবে জাকির হোসেন সাদেক সাহেব নির্বাচিত হয়েছেন।উনার নেতৃত্বে আগামী দিনে বিদ্যালয়ের শিক্ষা,সাংস্কৃতিক ও অবকাঠামোগত উন্নয়নের দিকে বিদ্যালয় এগিয়ে যাবে সেই প্রত্যাশা করছি।

    সাবেক ছাত্র ও যুবনেতা জাকির হোসেন সাদেক ঐতিহ্যবাহী লাউর ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন,বর্তমানে তিনি নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 931 বার

    আর্কাইভ

  • ফেসবুকে