• শিরোনাম

    সময়ের আলো পত্রিকা’র কুমিল্লা ব্যুরো প্রধান হলেন -ইমরুল

    বিশেষ প্রতিনিধি | শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 158 বার

    সময়ের আলো পত্রিকা’র কুমিল্লা ব্যুরো প্রধান হলেন -ইমরুল

    সংগ্রহীত

    ঢাকা থেকে বহুল প্রকাশিত জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকায় কুমিল্লা ব্যুরো হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল।

    শনিবার বিকেলে সময়ের আলো পত্রিকা কর্তৃপক্ষ নিয়োগ পত্র ও পত্রিকার আইডিকার্ড তার হাতে তুলে দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

    সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল কুমিল্লা জেলার বাঙ্গরা বাজার থানার বাঙ্গরাবাজার প্রেস ক্লাবের সভাপতি ও ঐতিহ্য কুমিল্লা’র প্রতিষ্ঠাতা পরিচালক।

    তিনি বর্তমানে মাছরাঙা টিভি ও দেশের জনপ্রিয় অনলাইন মিডিয়া রাইজিংবিডি ডট কমের কুমিল্লা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

    এছাড়াও তিনি সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় একাধিক সংগঠন থেকে বিশেষ পুরষ্কারে ভূষিত হয়েছেন ।

    এ ব্যাপারে সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল বলেন সমৃদ্ধির সহযাত্রী হয়ে দেশের উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা নিয়ে কাজ করে আসছে সময়ের আলো পত্রিকাটি। আমাকে জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকায় কুমিল্লা ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব প্রধান করায় কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।

    সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল দৈনিক সময়ের আলো পত্রিকায় কুমিল্লা ব্যুরো হিসাবে নিয়োগ পাওয়ায় কুমিল্লা জেলার বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতি ও সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

    সাংবাদিক জাহাঙ্গীর আলম ইমরুল কে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অনলাইন পত্রিকা নবীনগর একাত্তর ডট কমে’র সম্পাদক ও প্রকাশক সাংবাদিক ওয়াহেদুজ্জামান দিপু ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com