• শিরোনাম

    সরকারের কথায় অবাক হওয়া ছাড়া উপায় নেই :  ববি হাজ্জাজ

    নিউজ ডেস্কঃ | রবিবার, ২৮ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 108 বার

    সরকারের কথায় অবাক হওয়া ছাড়া উপায় নেই :  ববি হাজ্জাজ

    সরকারের কথায় অবাক হওয়া ছাড়া উপায় নেই :  ববি হাজ্জাজ

    দেশের আপামর জনগণ এখন তীব্র আতঙ্কে ভুগছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ। তিনি বলেছেন, ‘ডেঙ্গুর আতঙ্কে জনগণ যখন আত্মহারা তখন সরকারি দায়িত্বে যারা আছেন তাদের কথায় আমাদের অবাক হওয়া ছাড়া আর কোনো উপায় থাকে না।

    শনিবার বিকেল ৩টায় রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে এনডিএম’র ঢাকা মহানগর উত্তর এবং ঢাকা মহানগর দক্ষিণ কমিটির ঘোষণার সভায় এ সব কথা বলেন ববি হাজ্জাজ।

    বাড়িতে পরিবার-সন্তানদের নিয়ে ডেঙ্গুর ভয় যেমন প্রত্যেকটা মানুষ আক্রান্ত, তেমনি বাড়ির বাহিরে পা রাখলেই জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিতশঙ্কিত যোগ করেন তিনি।

    এনডিএম চেয়ারম্যান বলেন, ‘সরকারি দলের হেলমেট বাহিনী লগি-বৈঠা বাহিনী আরও কত কত বাহিনীর ভয়ে এমন একটা জায়গায় আমরা এসেছি যে আপামর জনগণ কোনো প্রতিক্রিয়া জানানোর ভাষা হারিয়ে ফেলেছে। একদিকে সরকার থেকে শুনি উত্তর ঢাকা ওষুধ দিলে মশা দক্ষিণ ঢাকায় যায় আর দক্ষিণ ঢাকায় ওষুধ দিলে মশা উত্তর ঢাকায় যায়। অন্যদিকে দক্ষিণ ঢাকার মেয়র সাহেব বলেন, ডেঙ্গু মহামারী নাকি গুজব মাত্র। আমার প্রশ্ন তার কাছে, প্রতিদিন জাতীয় প্রত্যেকটি খবরের কাগজের প্রথম পাতায় কি তাহলে ছবিসহ শুধু গুজব ছাপা হচ্ছে?’

    দলটির দপ্তর সম্পাক নুরুজ্জামানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- যুগ্ম সাংগঠনিক সম্পাদক খবির উদ্দিন রেজা, যুগ্ম বিভাগীয় সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন।

    এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম দপ্তর সম্পাক শাহাদাত হোসেনের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক মো. নাজিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মো. জামাল উদ্দিন, লায়ন আবুল ফয়েজ, এইচ এম হাসান পশাল, সদস্য সচিব ও নির্বাহী সদস্য বৃন্দ এবং ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও কমিটির আহ্বায়ক এস এস এ্যাপোলো ইরানী প্রমুখ।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    একজন মন্ত্রীর পুরনো দুই টিনের ঘর

    ১৭ ডিসেম্বর ২০১৭ | 2623 বার

    উখিয়ায় রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরন

    ২৮ সেপ্টেম্বর ২০১৭ | 1014 বার

    তিন বোনের এক স্বামী

    ০৫ জানুয়ারি ২০১৯ | 847 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com