• শিরোনাম

    সামাজিক দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে বৃত্ত আঁকছেন ছাত্র দলের সেক্রেটারী ফুজায়েল

    নিউজ ডেস্ক | সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 159 বার

    সামাজিক দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে বৃত্ত আঁকছেন ছাত্র দলের সেক্রেটারী ফুজায়েল

    করোনাভাইরাস প্রতিরোধে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হতে প্রশাসনের কঠোর নির্দেশনা রয়েছে। সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে বলা হয়েছে। সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের নিত্যপ্রয়োজনিয় পন্যের সামগ্রীর দোকান খোলা এছাড়া সকল দোকানপাট বন্ধ রয়েছে।ঔষধের দোকানে অনেক ভিড় হচ্ছে।

    মুদি দোকান ও কাঁচাবাজারে ভিড় বেড়েছে।তাই ব্রাহ্মণবাড়ীয়া পৌর শহরে ব্যবসাকেন্দ্র বাজারে ক্রেতাদের মধ্যে কম করে এক মিটার দূরত্ব থেকে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে সাদা রং দিয়ে রাস্তার উপর গোল বৃত্ত একে দেওয়া হয়েছে।সোমবার পৌর শহরের বিভিন্ন ঔষধের দোকানের সামনের সড়কে ওই গোল বৃত্ত আকার কাজ করছেন জেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী রুবেল।

    এছাড়াও এর আগে তিনি সাধারণ জনগণের মাঝে করোনাভাইরাস সম্পর্কে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে পৌর শহরে ও বিভিন্ন স্থানে। তিনি মাইকিং করে জনগণের মধ্যে করোনা নিয়ে সচেতনতামূলক প্রচারণা চালিয়েছেন এবং সাবান ও মাস্ক বিতরণসহ জীবাণুমুক্ত করতে স্প্রে করেছেন।

    এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা পলাশ মাহমুদ, পৌর ছাত্রদল নেতা মেহেদী হাসান, ছাত্রনেতা সোহান সওদাগর, সুখন ইসলাম,রোহান মাহমুদ, যোভান হোসেন প্রমুখ।ফুজায়েল চৌধুরী বলেন, করোনাভাইরাস থেকে বাঁচতে আমাদের সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এ লক্ষ্য বাস্তবায়নে ফার্মেসী, মুদি দোকান ও কাঁচাবাজারে সুরক্ষারেখা এঁকে দিয়েছি।

    প্রতিটি দোকানের সামনে কমপক্ষে ৬/৮টি সুরক্ষারেখা এঁকে দিয়েছি। দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে এভাবেই মানবিক কাজে দেশের ক্রান্তিকালে মানুষের পাশে অতন্দ্র প্রহরী হিসেবে ছাত্রদল কাজ করে যাবে ইনশাআল্লাহ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3409 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com