• শিরোনাম

    সাম্প্রদায়িক সম্প্রীতির পীঠস্থান নবীনগর

    স্টাফ রিপোর্টার: | মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 147 বার

    সাম্প্রদায়িক সম্প্রীতির পীঠস্থান নবীনগর

    ফাইল ছবি

    দেশে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিষয় নিয়ে,নবীনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা একরামুল ছিদ্দিক মঙ্গলবার রাতে ইউএনও নবীনগর আইডি থেকে নবীনগর বাসীর মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গুরুত্বপূর্ণ একটি বিষয় তুলে ধরেছেন, দর্শকদের পড়ার সুবিধার্থে সবার মাঝে তা হুবুহু তুলে ধরা হলো…

     

    শিক্ষা, সংস্কৃতি, ধর্মীয় মূল্যবোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির পীঠস্থান নবীনগরের সকল স্তরের জনগণকে তাদের দায়িত্বশীল ও অসাম্প্রদায়িক আচরণের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ। তথাপিও সাম্প্রতিক সময়ের বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে কিছু সংখ্যক কুচক্রী ব্যক্তি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তমূলক,  অসত্য  ও মনগড়া তথ্য উপস্হাপন করছে।

     

    এসব ছদ্মবেশী অপরাধীদের আক্রমনের শিকার হচ্ছে নীরিহ মানুষ ও ধর্মীয় প্রতিষ্ঠান। এ সুযোগে কুচক্রীমহল আরও অপরাধে জড়িত হচ্ছে।নবীনগর উপজেলা প্রশাসন ও থানা জনসাধারণের জান-মালের নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর। যে কোন ধরনের গুজব রটানো ব্যক্তি ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     

    তাই উপজেলাবাসীকে পারস্পরিক ভাতৃত্ববোধ বজায় রেখে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার আহবান জানানো হচ্ছে। পাশাপাশি ফেসবুক বা  সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন তথ্য বা গুজব সম্পর্কে জানতে পারলে ইউএনও নবীনগর ০১৭০৫৪১১২৩৬, ওসি নবীনগর ০১৩২০১১৫০৮৫ কিংবা ৯৯৯ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা হচ্ছে।

     

    একরামুল ছিদ্দিক

    উপজেলা নির্বাহী কর্মকর্তা,নবীনগর

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে