• শিরোনাম

    সার্বজনীন শিব মন্দিরে ৭ম তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ

    মোঃ সোহেল মিয়া | শুক্রবার, ১৭ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 114 বার

    সার্বজনীন শিব মন্দিরে ৭ম তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের হুরুয়া পূর্বপাড়া সার্বজনীন শিব মন্দিরের ৭ম তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ বৃহস্পতিবার ভোরবেলা সমাপ্ত হয়েছে।

    প্রতি বৎসরের ন্যায় হুরুয়া শিব মন্দিরের ভক্তবৃন্দের উদ্যোগে ৭ম বার্ষিক ২দিন শ্রীমদ্ভাগবত পাঠ ও ৩দিন ব্যাপি হরিনাম সংকির্ত্তন মহোৎসব অনুষ্ঠিত হয়।

    ২৫ ও ২৬ পৌষ শ্রীমদ্ভাগবত গীতা পাঠ ও ২৭, ২৮ ও ২৯ শে পৌষ দিবা রাত্রি হরিনাম মহাযজ্ঞের নামসূধা পাঠ শেষে মহা প্রসাদ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

    তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠানের উদ্ভোদন করেছিলেন এলজিইডি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপুল চন্দ্র বণিক।

    বুধবার সন্ধ্যায় স্থানীয় নেতাকর্মী, সমাজসেবক, সাংস্কৃতিক ও সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন।

    এসময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভূইয়া, নবীনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম কে জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সোহেল মিয়া, প্রেসক্লাবের সদস্য মনির হোসেন, ইউপি সদস্য বিল্লাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাসান উদ্দিন প্রমুখ ।

    এছাড়া মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুকুমার দেবনাথ, সাধারন সম্পাদক প্রদীপ দাস, ক্যাশিয়ার শংকর দেবনাথ, উপদেষ্টা কৃষ্ণ কমল দাস ও বিশিষ্ট ব্যবসায়ী চন্দন কুমার সাহা অনুষ্ঠানের সার্বিক তদারকি করেন।

    ঐতিহ্যবাহী হুরুয়া শিব মন্দিরটি ১৩১৯বঙ্গাব্দে স্থাপিত হয়, স্থানীয় সম্প্রদায়সহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের কীর্ত্তনীয়া সম্প্রদায় হরিনাম সংকির্ত্তনে শ্রী শ্রী নাম সূধা পরিবেশন করে থাকেন। পহেলা মাঘ ভোগরাগ ও মহাপ্রসাদ বিতরণ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 7712 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3085 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com