• শিরোনাম

    সালিশ করে চাচা ভাতিজার দ্বন্দ্ব নিরসন করলেন ইউপি চেয়ারম্যান

    ওয়াহেদুজ্জামান দিপু | বুধবার, ১৯ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 281 বার

    সালিশ করে চাচা ভাতিজার দ্বন্দ্ব নিরসন করলেন ইউপি চেয়ারম্যান

    ছবি ৭১

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের মেরকুটা গ্রামের আপন চাচা ভাতিজার রক্তক্ষয়ী দ্বন্দ্বের সালিশের মাধ্যমে সমাধান করলেন জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি। মঙ্গলবার (১৮জানুয়ারি)সন্ধ্যায় উপজেলার বাঙ্গরা বাজারের চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে স্থানীয় সাহেব সর্দার ও দুপক্ষের কয়েক শতাদিক লোকজনের উপস্থিতিতে ইউপি চেয়ারম্যান রবিউল আউয়াল রবি এই দ্বন্ধের সমাধান করেন।

    এতে উভয়পক্ষ ভবিষ্যতে এমন দ্বন্ধে আর ঝরাবেন না বলে মুছলেখা দেন এবং তাদের থেকে ২টি দাড়ালো দা সহ সবর্মোট ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান রবিউল আউয়াল রবির সালিসি বিচারে উভয় পক্ষ সন্তুষ্ট হয়ে তারা মিলেমিশে থাকার প্রত্যয় নিয়ে হাসিখুখে স্বস্তিতে বাড়ি ফিরেন।

    জানা যায়, গত রবিবার মেরকুটা গ্রামের আপন চাচা ভাতিজা আর্থিক লেনদেনের বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে দ্বন্ধে জড়িয়ে পড়েন। এতে চাচার লোকজনের আঘাতে ভাতিজা আহত হয়। বিষয়টি নিয়ে মেরকুটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিষয়টি নবনির্বাচিত চেয়ারম্যান রবিউল আউয়াল রবির নজরে আসলে তিনি উভয় পক্ষ সহ স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে বিষয়টি সমাধানের উদ্যোগ নেন।

    এবিষয়ে চেয়ারম্যান রবিউল আউয়াল রবি বলেন, উভয় পক্ষ সহ স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে মেরকুটা গ্রামের চাচা ভাতিজার দ্বন্ধের বিষয়টি সমাধান করা হয়েছে। তাদের থেকে উদ্ধারকৃত দেশীয় অস্ত্রগুলো নবীনগর থানায় আগামীকাল হস্তান্তর করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে