• শিরোনাম

    ১৪ই জানুয়ারী নবীনগর প্রেস ক্লাবে’র নির্বাচন

    মো. সোহেল মিয়া | মঙ্গলবার, ১২ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 283 বার

    ১৪ই জানুয়ারী নবীনগর প্রেস ক্লাবে’র নির্বাচন

    ফাইল ছবি

    “নবীনগর প্রেসক্লাব”র কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক ২০২১-২২ মেয়াদের নির্বাচনের আর মাত্র একদিন বাকি। দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী পরিবেশ ততই জমজমাট হয়ে উঠছে।

    শেষ সময়ে ভোটারদের দ্বারে দ্বারে বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিচ্ছেন প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়ন সহ সাংবাদিকের নানা সমস্যা সমাধানের প্রতিশ্রুতি।

    প্রচারণা আর কৌশল ভোটারদের মধ্যে সৃষ্টি করেছে প্রাণচাঞ্চল্য, নির্বাচন ভোটারদেরও কমতি নেই প্রাণচাঞ্চল্যের।

    আগামী বৃহস্পতিবার(১৪ জানুয়ারি) অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১টি পদের মধ্য ৯টি সম্পাদকীয় পদ ও ২টি সদস্য পদ রয়েছে।

    ইতোমধ্যে ২টি সদস্য পদ, ৩টি সম্পাদকীয় পদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে প্রার্থী দু’জন প্রতিদ্বন্দ্বিতা করলেও সহ-সভাপতি পদে দুজন প্রার্থী মনোনয়ন জমা দিয়েও শেষ মুহুর্তে(২৮ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন) দুজনই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় কোন প্রার্থী না থাকায় এই পদটিতে প্রার্থী শুন্য রয়েছে। অন্যদিকে নবীনগর প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক(একই পদে) ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আসাদুজ্জামান কল্লোল (দৈনিক সংবাদ) ও জালাল উদ্দিন মনির (দৈনিক নয়া দিগন্ত ও বিজয় টিভি) সাধারণ সম্পাদক পদে সাইদুল আলম সোরাফ (মোহনা টিভি) ও মোস্তাক আহমেদ উজ্জ্বল (দৈনিক যুগান্তর), সিনিয়র সহ-সভাপতি পদে আরিফুল ইসলাম ভূইয়া মিনাজ (দৈনিক রূপসী বাংলা) ও তাজুল ইসলাম চৌধুরী (দৈনিক বাংলাদেশের আলো), যুগ্ম-সাধারণ পদে গোলাম মোস্তফা(দৈনিক যায়যায়দিন)ও মো.দেলোয়ার হোসেন(দৈনিক ভোরের দর্পণ) এবং মিঠু সূত্রধর পলাশ (দৈনিক করতোয়া), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো.মশিউর রহমান রুবেল (আনন্দ টিভি)ও সফিকুল ইসলাম বাদল (ডেইলি বাংলাদেশ পোস্ট)।

    অন্যদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অর্থ সম্পাদক পদে মনিরুল ইসলাম বাবু (দৈনিক প্রজাবন্ধু), দপ্তর ও আপ্যায়ন সম্পাদক মো.সেলিম রেজা(দৈনিক জনতা), ক্রীড়া,সাহিত্য, সাংস্কৃতি ও পাঠাগার সম্পাদক মো.কামরুল ইসলাম (দৈনিক প্রথম ভোর), কার্যকরী সদস্য পদে মো.মনির হোসেন (দৈনিক ঢাকা প্রতিদিন ও মোহাম্মদ আব্দুল হাদী (দৈনিক আলোকিত বাংলাদেশ)।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 722 বার

    আর্কাইভ

  • ফেসবুকে