• শিরোনাম

    ২৪ ঘন্টা পার হবার আগেই বখাটে যুবক প্রদীপ গ্রেফতার

    ওয়াহেদুজ্জামান দিপু | মঙ্গলবার, ২৯ মার্চ ২০২২ | পড়া হয়েছে 411 বার

    ২৪ ঘন্টা পার হবার আগেই বখাটে যুবক প্রদীপ গ্রেফতার

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার আহাম্মদপুর গ্রামের এইচ এসসি পাশ করা শিক্ষার্থী আরিফুল ইসলাম রাফি ভূঁইয়াকে ছুরিকাঘাত করে খুন  করেছে একই গ্রামের বখাটে যুবক প্রদীপ হাসান।খুন করার ২৪ ঘন্টা পার হবার আগেই বখাটে যুবক প্রদীপ হাসানকে গ্রেফতার করেছে নবীনগর থানা পুলিশ।

     

    গতকাল সোমবার সন্ধায় একটি ইভটিজিং এর ঘটনা মিমাংসা করার সময় প্রদীপ হাসান উত্তেজিত হয়ে সভা ছেড়ে গিয়ে রাস্তায় থাকা রাফির বুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় । মূমুর্ষ অবস্থায়  নবীনগর সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত রাফি আহাম্মদপুর গ্রামের নিয়ামুল ভুইয়ার একমাত্র ছেলে।

    ছবিঃ নিহত রাফি ভুঁইয়া 

    মঙ্গলবার (২৯মার্চ)ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে পুলিশ কনস্টবল পদে লিখিত পরিক্ষা দেবার কথা ছিলো রাফির।আইনি প্রক্রিয়া সম্পন্ন শেষে মঙ্গলবার সন্ধায় জানাযার নামাজ শেষে তাকে আহাম্মদপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।তবে এই ঘটনায় নবীনগর থানায় এখনো কোন মামলা হয়নি।

    নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুকবুল হোসেন জানান,যার ছুরিকাঘাতে রাফি নিহত হয়েছেন তাকে(প্রধান আসামী) আমরা ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।নিহতের পরিবার থেকে এখনো এজাহার দায়ের করা হয়নি, তারা এজাহার দায়ের করলে এটা মামলায় রুপান্তর করা হবে।প্রাথমিক তদন্তে আমরা এই হত্যার সাথে তিন জনের জড়িত থাকার কথা জানতে পেরেছি,এছাড়াও এই হত্যাকান্ডে কেউ ইন্দন দিয়েছে কিনা তা আমরা খতিয়ে দেখছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে