• শিরোনাম

    নবীনগরের ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত স্থগিত

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | পড়া হয়েছে 370 বার

    নবীনগরের ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত স্থগিত

    ফাইল ছবি

    নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদের বরখাস্ত স্থগিত করেছেন হাইকোর্ট।

    গত ৮ জুন হাইকোর্টের বিচারপতি এনায়েতুর রহিমের বেঞ্চের এক আদেশে এই স্থগিতাদেশ দেওয়া হয়। ওই স্থগিতাদেশের কাগজপত্র আজ বৃহস্পতিবার রাতে নবীনগরে এসে পৌঁছলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হয়ে যায়।

    জানা যায়, চেয়ারম্যান কবির আহমেদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর এককালীন ২৫০০ টাকা সহায়তার তালিকায় নানা অনিয়ম ও স্বজনপ্রতির অভিযোগ আনেন বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন সরকার।

    পরে জেলা প্রশাসনের নির্দেশে বিষয়টির তদন্ত শেষে গত ২৮ মে চেয়ারম্যান কবির আহমেদকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এরপর কবির আহমেদ বরখাস্তকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে একটি রিট করেন।

    ওই রিটের পরিপ্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি এনায়েতুর রহিমের বেঞ্চের এক আদেশে কবির আহমেদের সাময়িক বরখাস্তের আদেশকে এক মাসের জন্য স্থগিতাদেশ দেন।

    স্থগিতাদেশের বিষয়টি নিশ্চিত করে রিট আবেদনকারীর ভাই এইচ এম আল আমিন বলেন, তৈরি হওয়া তালিকায় আমার ভাইয়ের কোন স্বাক্ষর নেই, তারপরও তার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ দিয়ে, একটি সাজানো ঘটনা তৈরি করে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিলো, যা মহামান্য হাইকোর্টের রায়ের মাধ্যমে প্রমানিত হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8773 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3460 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com