• শিরোনাম

    বাঙ্গরা বাজারে ফ্রান্সের বিরুদ্ধে গণমিছিল

    নিউজ ডেস্ক | শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | পড়া হয়েছে 397 বার

    বাঙ্গরা বাজারে ফ্রান্সের বিরুদ্ধে গণমিছিল

    ফ্রান্সে কার্টুন চিত্র একে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (স:)কে কটুক্তি করার প্রতিবাদে নবীনগর উপজেলার দক্ষিণ ও মুরাদনগর উত্তরের রাসুল প্রেমিক তাওহীদি জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে গণমিছিল ও পথসভার আয়োজন করেন বিক্ষুব্ধ মুসলিমগণ।

    শুক্রবার (৩০ অক্টোবর) জুম্মার নামাজ বাদ নবীনগর দক্ষিণ ও মুরাদনগর উত্তরের বিভিন্ন মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার অসংখ্য মুসল্লী নিয়ে গণমিছিলটি নবীনগর-কোম্পানীগঞ্জ সড়কে ৫ কিলোমিটার মিছিলের মধ্য দিয়ে প্রদক্ষিণ শেষে উত্তর বাঙ্গরাধীন রমজান মোল্লা মসজিদের পাশের মাঠে পথ সভা অনুষ্ঠিত হয়।

    পথসভায় সভাপতিত্ব করেন বাঙ্গরা বাজার পরিচালনা কমিটির সভাপতি রবিউল আউয়াল রবি।
    বাংলাদেশ খেলাফত মজলিশ নবীনগর উপজেলা শাখা’র সভাপতি মুফতি আলাউদ্দিন সাবেরী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন রাজাবাড়ি মাদরাসার মুহতামিম মাওলানা মাহবুবুর রহমান, বটতলী মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা আখতার হোসাইন মাহমুদী, হাফেজ মাওলানা মনির হোসেন, মুফতি সাইফুল ইসলাম মুমতাজী, হাজী মোঃ শরীফুল ইসলাম শরীফ, এডভোকেট শফিকুল ইসলাম আকাশ, হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন, হাফেজ মাওলানা খুবাইব প্রমুখ।

    বক্তারা ফ্রান্স কর্তৃক কার্টুন চিত্র একে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (স:)কে কটুক্তি করার প্রতিবাদে তীব্র নিন্দা ও ফ্রান্সের সকল প্রকার পন্য বয়কটের সিদ্ধান্তে অটল থাকতে উপস্থিত সকল মুসলিমদের আহবান করেন।

    এছাড়াও বাঙ্গরা বাজার কমিটির সভাপতি রবিউল আউয়াল রবি বলেন “ফ্রান্সের পন্য ফেলে দিবেন, তাতে করে কারো যদি কোন প্রকার আর্থিক লস হয় তবে সেই টাকা তিনি প্রদান করবেন বলে ঘোষণা দেন।

    পথসভা শেষে দোয়া পরিচালনা করেন সাহেদাগোপ মাদরাসার মুহতামিম প্রবীণ আলেম মাওলানা মোঃ মতিউর রহমান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 305 বার

    আর্কাইভ

  • ফেসবুকে