• শিরোনাম

    আলমনগর আদর্শ ক্রিকেট ক্লাবের কমিটি গঠন

    সভাপতি খলিল,সম্পাদক আনোয়ার

    নিউজ ডেস্ক | শনিবার, ২১ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 97 বার

    সভাপতি খলিল,সম্পাদক আনোয়ার

    ছবিঃ৭১

    ব্রাহ্মনবাড়িয়া নবীনগর পৌরসভা’র আলমনগর গ্রামের আলমনগর আদর্শ ক্রিকেট ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

    নতুন কমিটিতে প্রভাষক খলিলুর রহমান কে সভাপতি ও আনোয়ার হোসেন কে সাধারন সম্পাদক ইয়ার হোসেন কে সিনিয়র সহসভাপতি, তৌফিকুল ইসলাম কে যুগ্ম সম্পাদক মোহাম্মদ বকুল কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের কমিটি অনুমোদন করা হয়।

    ১৯৯৬ সালে প্রতিষ্ঠত হয়ে প্রায় দেড় যোগ ধরে আলমনগর গ্রামের যুব সমাজ কে মাদক থেকে দূরে রেখে সুনামের সাথে খেলা ধূলার মান উন্নয়ন সহ সমাজ সেবায় অবদান রাখছে আলমনগর আদর্শ ক্রিকেট ক্লাব।

    আজ শুক্রবার বিকেলে স্থানিয় কমিশনার আবু হানিফের অফিসে একসভায় কমিটি বিষয়ক চূড়ান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন আলমনগর গ্রামের কৃতি খেলোয়াড় অত্র ক্লাবের সাবেক অধিনায়ক সাংবাদিক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

    আলমনগর আদর্শ ক্রিকেট ক্লাবের সাবেক সভাপতি, সাধারন সম্পাদক ও সিনিয়র সদস্যদের সমন্বয়ে ১১সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিতে রয়েছেন মো. কামাল হোসেন,আনোয়ার হোসেন, মনিরুল ইসলাম,ময়নুল হক রুমান, মোজাম্মেল হক লিমন,ছাত্রনেতা আবু সাঈদ,গোলাম কিবরিয়া মাষ্টার,সাংবাদিক দেলোয়ার হোসেন,সোহেল রানা, আল মামুন,প্রবাসী আবু সাঈদ।

    নবনির্বাচিত সভাপতি প্রভাষক খলিলুর রহমান বলেন মাদক মুক্ত সমাজ গঠনে অগ্রণী ভুমিকা পালন সহ খেলা ধূলার মান উন্নয়নে কাজ করে যাবে আলমনগর আদর্শ ক্রিকেট ক্লাব।পাশাপাশি অতিদ্রুত কৃতি সদস্যদের নিয়ে পূর্নমিলনীর আয়োজন করবে নতুন এই কমিটি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 588 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 305 বার

    আর্কাইভ

  • ফেসবুকে